Breaking News

সেই রকম ভালোবাসার গল্প

মেয়ে : ওই পাগল??
ছেলে : হুম পাগলি বল।
মেয়ে : আমি পাগলি না।
ছেলে : হুম আমি পাগল আর তুই হলি আমার পাগলি।
মেয়ে : I Love You
ছেলে : Love you too
মেয়ে : হইছে আর বলতে হবে না। জানি কতটা ভালোবাসিস আামাকে???
ছেলে : কোন সন্দেহ আমি তোকে ভালোবাসি তাতে?
মেয়ে : হুম আছে।
ছেলে : কিসের সন্দেহ?
মেয়ে : একদিন আমাকে ভূলে যাবি জানি।
ছেলে : হুম। আর কি জানিস বল?
মেয়ে : জানি আমার কাছ থিকে অনেক দূরে চলে যাবি।
ছেলে : আার কি জানিস??
মেয়ে : আর আামাকে একবাও মিস করবি না।
ছেলে : আর??
মেয়ে : এক বারও। I Love You. bolar সময় পাবি না।
ছেলে : আর??
মেয়ে : আর একটু দেখা ও কথা বলার মত সময় পাবি না।
ছেলে : আর কি বল???
মেয়ে : আর আমার মেসেজ সিন করার মতো সময় পাবি না
ছেলে : আর কি জানস রে???
মেয়ে : আমার রাগ বোঝার try ও করবি না
ছেলে : আর কি??
মেয়ে : হয়োত মেসেজ / কল দিলে রেগে যাবি।
ছেলে : আর কি???
মেয়ে : আমার মনের কথা ভাবার সময় ই পাবি না
ছেলে : আর কি জানস??
মেয়ে : না বলবো না। শুধু বলব যে এই দিন আসা আগে যতে আমার মৃত্যু হয়।
ছেলে : কানের নিচে ২ টা খাবি কত বার বলসি এ কথা বলতে না। ,,,,,,,,,,পাগিল কে ছাড়া পাগল বাঁচতে পারে বল??
মেয়ে : পারে।
ছেলে : একটা দিবো।
মেয়ে : রাগিছিস কেন??
ছেলে : রাগ করিনি কিন্তুু ব্যাথা পাইছি।
মেয়ে : দেখি দেখি কই?? তুই যে কি করিস উফফ। বল কোথায় ব্যাথা পাইছত?
ছেলে : এই খানে বুকে দেখ,,,,,,,,,,,
মেয়েঃ কোথায়
দেখি তো ?
ছেলেঃ বুকে কান
লাগিয়ে দেখ
ভেতর টা ব্যাথায়
কাঁদছে ।
মেয়েঃ কই দেখি ?
হাত
টা বাড়া জড়িয়ে ধর শক্ত
করে বুকে মাথা রাখি ।
ছেলেঃ আয় বুকে আয় । এই ভাবে থাকতে পারবি সারা জীবন।
মেয়ে : যদি তুই জায়গা দেস তাহলে পারব। আমি তোকে ছাড়া থাকতে পারব না
ছেলে : আামি ও পারব না রে ।

কোন মন্তব্য নেই